ভূমিমন্ত্রী  খুলনা আসছেন আজ

inbound69961033895525126.jpg

ভূমিমন্ত্রী  খুলনা আসছেন আজ

খবর বিজ্ঞপ্তি:  ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ তিন দিনের সফরে আজ  ১৮ জানুয়ারি খুলনা আসছেন।
সফরসূচি অনুযায়ী মন্ত্রী ১৮ জানুয়ারি বিকাল পাঁচটায় খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।
তিনি ১৯ জানুয়ারি সকাল সাড়ে নয়টায় নওয়াপাড়া পীর সাহেবের কবরে শ্রদ্ধা নিবেদন ও হুজুরের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করবেন। মন্ত্রী সকাল ১১টায় খুলনার শিরোমনির ২ নম্বর কলোনীর নেতাকর্মীদের সাথে মতবিনিময় এবং বিকাল তিনটায় ফুলতলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।
মন্ত্রী ২০ জানুয়ারি সকাল ১০টায় ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও সকাল সাড়ে ১০টায় উলা মাদ্রাসায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন। তিনি বেলা সোয়া দুইটায় জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সদস্যদের সাথে মতবিনিময়, বিকাল তিনটায় ডুমুরিয়া যুবসংঘ মাঠে মাধ্যমিক স্কুল পর্যায়ের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং সাড়ে তিনটায় ডুমুরিয়া স্বাধীনতা স্মৃতিসৌধ মাঠে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করবেন।
পরে মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

Share this post

PinIt
scroll to top