হুমকি দিয়ে, ভয় দেখিয়ে মানুষকে ভোটকেন্দ্রে নেয়া যাবে না : রিজভী

rizvi-3.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, হুমকি দিয়ে, ভয় দেখিয়ে মানুষকে ভোটকেন্দ্রে নেয়া যাবে না। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে কাফরুল ও উত্তরা এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এই কথা বলেন।

রিজভী বলেন, একটি অবৈধ নির্বাচনের বিরুদ্ধে সব দলকে নিয়ে আমরা সংগ্রাম করছি জনগণের ভোটের জন্য এবং মতপ্রকাশের স্বাধীনতার জন্য। কিন্তু জনগণকে হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, আইনশৃঙ্খলা বহিনীকে দিয়ে তারা ভোট দেয়াতে চায়। তবে মানুষের মন থেকে সেই আগ্রহ নেই। ফলে তাদের হুমকি দিয়ে ভোটে নেয়া যাবে না।

তিনি বলেন, জনগণ একতরফা তামাশার নির্বাচন প্রত্যাখ্যান করেছে। ভোট বর্জন করে সবাইকে অসহযোগ আন্দোলন সফল করতে হবে। বর্তমান অবৈধ সরকার দেশের সম্পদ লুট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। গণমাধ্যমে প্রকাশিত হলফনামায় মন্ত্রী-এমপিদের সম্পদের যেসব তথ্য সামনে এসেছে, টিআইবি যে রিপোর্ট প্রকাশ করেছে, তাদের লুটের সম্পদের পরিমাণ আরও বহুগুণ বেশি।

বিএনপি নেতা বলেন, মন্ত্রী-এমপিদের দুর্নীতির খবর এখন মানুষের মুখে মুখে। অবৈধ সরকারের নেতাকর্মীদের সম্পদ বাড়লেও ঋণের বোঝা পড়ছে জনগণের কাঁধে। তাদের হাত থেকে মুক্তি পেতে পাতানো নির্বাচনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

এদিন সকাল সাড়ে ৭টায় কাফরুলের পুলপার এলাকায় এবং সাড়ে ৮টায় উত্তরা আধুনিক মেডিকেলের আশপাশের এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অসহযোগ আন্দোলন সফল করার জন্য লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন রিজভী।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এম কফিল উদ্দিন আহমেদ, দক্ষিণখান থানা বিএনপির আহ্বায়ক মোতালিব হোসেন রতন, যুগ্ম আহ্বায়ক আকরাম উদ্দিন, কাফরুল থানা বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়ক আকরামুল হক আকরাম, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়ালসহ অনেকে।

Share this post

PinIt
scroll to top