যশোরে ট্রাক-ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ghk.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেল ক্রসিংয়ে চাল বোঝাই ট্রাক ও ট্রেনের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এসময় ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। রোববার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটায় এ দুর্ঘটনাটি ঘটে। ট্রাকের চালক পারভেজ ও হেলপার নাজমুল ইসলাম ওই ট্রাকের ভেতরেই মারা যান।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, ঝিনাইদহের মহেশপুর থেকে চাল বোঝাই একটি ট্রাক যশোরের দিকে আসছিল। পথে চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেল ক্রসিংয়ে যশোরগামী ট্রেনের সংঘর্ষ হয়। এতে ট্রাকটি ট্রেনের ধাক্কায় সড়কের ওপর ছিটকে পড়ে। এসময় রেলগেটের দায়িত্বপ্রাপ্ত কর্মচারী ঘুমিয়ে ছিল। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের চালক ও হেলপার নিহত হয়। খবর পেয়ে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং মরদেহ দুটি ট্রাকের ভেতর থেকেই উদ্ধার করে।

নিহত চালক পারভেজের বাড়ি ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাকমারি গ্রামে ও হেলপার নাজমুলের বাড়ি মহেশপুর উপজেলার আজমপুর গ্রামে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি বর্তমানে পুলিশের জিম্মায় সড়কের ওপর পড়ে রয়েছে। এতে সড়কের দু’প্রান্তে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। গাড়ির যাত্রীরা ঘন্টার পর ঘন্টা দুর্ভোগ পোহাচ্ছেন।

এদিকে, চুড়ামনকাটি রেল ক্রসিংয়ের গেটম্যান সজল দাবি করেছে, ট্রাক চালক তার সিগন্যাল অমান্য করে ট্রেন লাইনে উঠে পড়লে এ দুর্ঘটনা ঘটে। তীব্র কুয়াশার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান। এ ঘটনায় তিনিও আহত হয়েছেন।

যশোর রেলওয়ে পুলিশের ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top