জিএম কাদেরকে আবারও প্রাণনাশের হুমকি

gm-kader.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

সোমবার হোয়াটসঅ্যাপে দেয়া হুমকিতে বলা হয়েছে, ঢাকা ১৮’তে এবং রংপুরে আশা করি সাবধানতার সাথে প্রচার কার্য চালাবেন। হয়তোবা নির্বাচনের আগেই আপনার স্ত্রী এবং আপনার সাথে আজরাইলের দেখা হতে পারে। তবে নির্বাচন থেকে সরে আসলে আমাদের সিদ্ধান্ত পরিবর্তন হবে। ২৭৪ টি আসনে জয়ী করে দেবার শর্তে মাত্র ২৬টি আসনে জয়ী হয়ে দেশটাকে কারাগার বানানোর পরিণাম মোটেও ভালো হবে না। আমরা আর্মি থেকে প্রশিক্ষিত।

আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নেয়ায় ঘোষণা দেয়ায় ফের প্রাণনাশের হুমকি পেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। গতকাল সোমবার রাতে তার হোয়াটসঅ্যাপে হুমকি দিয়ে একটি বার্তা পাঠানো হয়। এই নম্বর থেকে এর আগেও হুমকি পেয়েছিলেন তিনি। এ বিষয়ে ১৪ই ডিসেম্বর জিডিও করা হয়।

এই হুমকির বিষয়টি জিএম কাদের নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৪ই ডিসেম্বর জিএম কাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়ার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তার ব্যক্তিগত সহকারী আবদুল হান্নান। তাতে বলা হয়, অজ্ঞাতনামা ব্যক্তির ফোন নম্বর +৩৫১*** থেকে গত ১৩ই ডিসেম্বর ২০২৩ তারিখ রাত ৪টা ঘটিকায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ফোন নম্বর ০১৬১১*** তে মেসেজ প্রদানের মাধ্যমে মাননীয় চেয়ারম্যানকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে নির্বাচনকে সফল করার প্রয়াস থেকে বিরত থাকার জন্য বিভিন্ন প্রকার হুমকি প্রদান করা হয়। উক্ত ব্যক্তির কথামত নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত না থাকলে মাননীয় চেয়ারম্যান মহোদয়সহ তার পরিবার ও আত্মীয়স্বজনদেরকে প্রাণনাশ করা হবে।

এমতবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান, তার পরিবার-পরিজন ও আত্মীয়স্বজন জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Share this post

PinIt
scroll to top