পর্নকাণ্ডে নিস্তারের পর ফের নজরদারিতে শিল্পা শেঠির স্বামী

Shilpa-Shettys-husband.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

শিল্পা শেঠির পরিবারে ঘোর দুঃসময় নেমে এসেছিল ২০২১ সালে। সে বছর পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে গ্রেফতার হন তার স্বামী রাজ কুন্দ্রা। দুই মাসের বেশি সময় কাটিয়েছিলেন কারাগারে। জেল-জীবন বলতে গেলে বিভীষিকাময় ছিল রাজের জন্য।

তবে বর্তমানে সেসব থেকে নিস্তার পেলেও স্বস্তি পেলেন না বেশিদিন। ফের ভারতীয় প্রশাসনের সন্দেহের তালিকায় নাম উঠেছে তার।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি) নজরে রয়েছেন রাজ কুন্দ্রা। সূত্র বলছে, লন্ডনের এক কোম্পানির আর্থিক লেনদেনের ওপর নজর রাখছে ইডি। এই কোম্পানি থেকে নাকি অসংখ্য ভুয়া কোম্পানিকে অর্থ প্রদান করা হয়েছে।

লন্ডনের এই কোম্পানির মালিক প্রদীপ বক্সী। যিনি হটশট অ্যাপের প্রচারক এবং রাজ কুন্দ্রার শ্যালক। শ্যালকের সঙ্গে কীরকম সম্পর্ক তা খতিয়ে দেখতে ইডি নজর রেখেছে রাজ কুন্দ্রার লেনদেন। শিগগিরই নাকি এ ব্যাপারে রাজকে জিজ্ঞাসা করবে ইডি। তবে এ নিয়ে এখনও মুখ খোলেননি রাজ কুন্দ্রা বা শিল্পা শেঠি।

এদিকে পর্নকাণ্ড থেকে নিস্তারের পর এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রা বলেছিলেন, ‘সকলের সামনে আমাকে উলঙ্গ করা হয়, যা খুবই অসম্মানজনক। যদিও এটাই জেলের নিয়ম। প্রতিটা জামাকাপড় খুলে দেখা হয়। অভিযুক্ত কোনও মাদকদ্রব্য কিংবা ধারালো কোনও কিছু জেলের ভিতরে নিয়ে যাচ্ছেন কি না, দেখা হয়।’

তবে কি এবারও তেমন দিন আসতে চলেছে রাজের। এর আগে এই কোম্পানির জন্যই নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তার ওপর। খেসারত হিসেবে জেলে থাকতে হয়েছিল টানা ৬৩ দিন।

Share this post

PinIt
scroll to top