গ্রেফতারকালে যুবদল নেতার আকুতি-‘আমারে নিয়েন না, আমার ছেলে ও মা অসুস্থ’

dol-1.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

যুবদল নেতার স্বজনরা জানিয়েছে, মিফতাহ দীর্ঘদিন ঘর ছাড়া ছিলেন। অসুস্থ মা ও শিশু সন্তানকে দেখতে কিছু সময়ের জন্য বৃহস্পতিবার তিনি বাড়ি গিয়েছিলেন। খবর পেয়ে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

‘আমাকে নিয়েন না ভাই। আমার ছেলে অসুস্থ, মা অসুস্থ। আমারে একটু পোশাক পরার সুযোগ দেন।’ বৃহস্পতিবার রাতে যশোরের বাঘারপাড়া উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিফতাহ উদ্দিন শিকদারকে বাড়ি থেকে গ্রেফতারের সময় পুলিশের উদ্দেশ্যে এভাবেই অনুনয় করছিলেন তিনি। বিএনপি’র পক্ষ থেকে মিফতাহকে গ্রেফতারের এই ভিডিও শুক্রবার গণমাধ্যমে সরবরাহ করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সাদা পোশাকের পুলিশ মিফতাহকে খালি গায়ে তুলে নিয়ে যাচ্ছে। তখন মিফতাহ পুলিশকে বলছেন, আমাকে নিয়েন না ভাই। আমার ছেলে অসুস্থ, আমার মা অসুস্থ। আমাকে একটু পোশাক পরার সুযোগ দেন। একপর্যায়ে মিফতাহর মাসহ স্বজনরা পুলিশের গাড়ি ঘিরে ধরেন। এ সময় মায়ের উদ্দেশ্যে মিসতাহ বলেন, ‘মা তুমি টেনশন করো না। আমি আবার ফিরে আসবো’। এ সময় এক পুলিশ সদস্যকে বলতে শোনা যায়, এই চুপ থাক, তোর শরীরে কেউ আঘাত দেবে না।

এ বিষয়ে জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি শাহদাৎ হোসেন বলেন, মিফতাহ উদ্দিন পলাতক ছিলেন। নাশকতার মামলায় তাঁকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে আগের রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিএনপি’র ৬ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া মণিরামপুরের গোপালপুর ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাসান মেম্বরের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ভাঙচুর ও পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করেছে বলে বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top