৩২ তম বর্ষে, শিবরামপুর ফাইভ স্টার ক্লাবের প্রতিমার শুভ সূচনা হলো,,,,

kali-puja.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

১১ই নভেম্বর শনিবার, ঠিক রাত আটটায়,, শিবরামপুর ফাইভ স্টার ক্লাবের, ৩২ তম বর্ষের প্রতিমার শুভ উদ্বোধন হলো,,.
উপস্থিত ছিলেন ১২৭ নম্বর ওয়ার্ডের সভাপতি ও কাউন্সিলর,, এছাড়া উপস্থিত ছিলেন সিরিয়াল জগতের,, বিশিষ্ট অভিনেত্রী অহনা দত্ত, যাহার হাত দিয়ে এই প্রতিমার শুভ সূচনা হয়।।

সন্ধ্যে থেকেই অগণিত এলাকাবাসী এবং মহিলারা মন্দিরের চতুর্দিকে ভিড় জমাতে থাকেন ,,একবার এক পলকে এই অভিনেত্রীকে দেখার জন্য। এবং ধৈর্য সহকারে তারা ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে থাকেন কখন এই সিরিয়াল জগতের অভিনেত্রী উপস্থিত হবেন তাকে দেখার জন্য। কোন রকম তাদের মধ্যে উচ্ছৃংখল ও উত্তেজনা দেখা দেয়নি,, ছোট থেকে বড় সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দেখার জন্য।

এই পুজোর শুভ সূচনা করলেন সিরিয়াল জগতের অভিনেত্রী অহনা দত্ত।, ফিতে কেটে প্রদীপ প্রজ্জালনের মধ্য দিয়ে এই পুজোর শুভ সূচনা করলেন,, এরপর ক্লাবের উদ্যোক্তারা তাকে সম্মানিত করলেন উত্তরীয় এবং পুষ্প স্তবক দিয়ে,,

৩২ তম বর্ষে ফাইভ স্টার ক্লাবের ভাবনা ইকো ফ্রেন্ড, প্লাস্টিক বর্জন করুন,, এবং তাদের প্রতিমার রূপ একটাই ,,তারামা, ,, উদ্যোক্তাদের থিম পরিবর্তন হলেও প্রতিমার কোনরকম পরিবর্তন হয় না,. তাহারা বলেন আমরা ৩২ বছরে পদার্পণ করলেও ,,আমরা তারা মায়ের আরাধনা করি ,, আমাদের তারা মা ছাড়া অন্য কোন মাকে এইখানে প্রতিষ্ঠা করে যাবে না।,, এবং এই থিমের মধ্য দিয়ে সকল এলাকাবাসী দর্শকদের একটাই বার্তা দেওয়ার চেষ্টা করেছি আপনারা প্লাস্টিক বর্জন করুন, তবেই দূষণমুক্ত হবে দেশ।।।

রিপোর্টার ,, শম্পা দাস ও সমরেশ রায়,, ,, কলকাতা

Share this post

PinIt
scroll to top