নগরীতে ল’ইয়ার্স ফ্রন্টের অবস্থানকালে বক্তারা খালেদা জিয়ার কিছু হলে সরকারকে সকল দায়-দায়িত্ব বহন করতে হবে

khulna-1.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

খুলনা ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্টের নেতৃবৃন্দ বলেছেন, বর্তমান সরকার গণতন্ত্র ও আইনের শাসনে বিশ্বাস করে না। আমরা গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য অহিংস আন্দোলন চালিয়ে যাচ্ছি। আমাদের আন্দোলন আজ চূড়ান্ত পর্যায়ে। বেগম খালেদা জিয়া সরকারের নির্বাহী আদেশে জেল থেকে মুক্তি পেয়েছেন। সরকার মানবিক হলে যে কোন মুহূর্তে তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে পারে, কিন্তু সরকার মানবিকতায় বিশ্বাস করে না এজন্য তাকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। বেগম খালেদা জিয়া আজ সংকটাপন্ন সময় পার করছেন, তাঁর কিছু হলে সরকারকে সকল দায়-দায়িত্ব বহন করতে হবে।
গতকাল বুধবার দুপুরে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট’র উদ্যোগে খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ঘন্টাব্যাপী অবস্থানকালে বক্তারা এসব কথা বলেন।

 

ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট খুলনা ইউনিটের সভাপতি এড. গাজী আব্দুল বারীর সভাপতিত্বে জেলা আইনজীবী সমিতির সামনে অবস্থান কর্মসূচিতে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. আ ফ ম মহসীন, ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় সহ-সভাপতি এড. লক্ষর শাহ আলম, ল’ইয়ার্স কাউন্সিলের খুলনা ইউনিটের সভাপতি এড. মনিরুল ইসলাম পান্না, নগর মুসলীম লীগের সাধারণ সম্পাদক এড. বেগম আক্তার জাহান রুকু, জাতীয় আইনজীবী ফেডারেশনের সভাপতি অ্যাড. লতিফুর রহমান লাবু, জাতীয়তাবাদী হিন্দু আইনজীবী ফোরামের সভাপতি এড. সত্য গোপাল ঘোষ, এড. জয়দেব সরদার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. শেখ মাসুদ হোসেন রনি, এড. এস আর ফারুক, এড.আব্দুল­াহ হোসেন বাচ্চু, এড.শেখ আব্দুল আজিজ, এড. নুরুল হাসান রুবা, এড. মোল­া মোঃ মাসুম রশীদ, এড. এটিএম মনিরুজ্জামান মুরাদ, এড. মোল­া মশিউর রহমান নান্নু, এড. শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, এড. তৌহিদুর রহমান চৌধুরী তুষার, এড. মাহফিজুর রহমান মফিজ, এড. মঞ্জুর কাদের মিঠু, এড. রফিকুজ্জামান, এড. নুরুন নাহার জেবা, এড. জাহিদুজ্জামান, এড. জুয়েল, এড. সুজন, এড. জুলকার নাইম, এড. জাহানারা পারভীন, এড. এ কে এম শহিদুল আলম, এড. আসাদুল আলম, এড. খালিদ হাসান জনি, এড. সাইফুর রহমান সুমন, এড. আবু হুয়াররা সোহেল, এড. হুমায়ুন কবির উজ্জ্বল, এড. নয়ন ও এড. শামীম প্রমুখ। কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র আহবায়ক এড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন।

Share this post

PinIt
scroll to top