জাতীয়তাবাদী মহিলা দলের পাল্টা কমিটি নগরের ৪ থানায়

mohila-1.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

মাত্র এক সপ্তাহের ব্যবধানে খুলনা মহানগরীর ৪ থানায় জাতীয়তাবাদী মহিলা দলের পাল্টা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার মহিলা দলের নগর সহ-সভাপতি মিসেস নাসরিন হক শ্রাবণী ও সাংগঠনিক সম্পাদক সামছুন নাহার লিপি স্বাক্ষরিত একপত্রে এ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সেখানে তৃণমূলের মতামতের ভিত্তিতে এ কমিটি হয়েছে বলে উলে­খ করা হয়েছে। এর আগে মহিলা দলের সভাপতি আজিজা খানম এলিজা ও সাধারণ সম্পাদক এড. কানিজ ফাতিমা আমিন স্বাক্ষরিত ৫ থানার মহিলা দলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। তবে ওই কমিটিতে সংরক্ষিত আসনের সাবেক ৪ কাউন্সিলরকে বাদ দেওয়া হয়।
স্বাক্ষরিত পত্রে খুলনা সদর, সোনাডাঙ্গা, দৌলতপুর ও খালিশপুর থানায় পৃথকভাবে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণার কথা বলা হয়।

এর মধ্যে একাধিকবার সংরিক্ষত আসনে নির্বাচিত সাবেক কাউন্সিলর বেগম রোকেয়া ফারুককে আহবায়ক, রাবেয়া আক্তার প্রীতি, সাবেক কাউন্সিলর নাদিরা তুলি ও বিউটি আক্তারকে যুগ্ম-আহবায়ক এবং লুৎফুর নাহার লাভলীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সদর থানা ও সংরক্ষিত আসনের নির্বাচিত সাবেক কাউন্সিলর আর এফ হাসনা হেনাকে আহবায়ক, সুলতানা পারভীন রজনী, লাকি আজমেরী ও মোসাঃ শাহানা রহমানকে যুগ্ম-আহবায়ক এবং সোনিয়া খানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সোনাডাঙ্গা থানা মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়েছে।

এদিকে সাথী আমিনকে আহবায়ক, তাসলিমা সোবহান, সুমনা আক্তার কাকলি ও ফিরোজা বেগমকে যুগ্ম-আহবায়ক এবং মঞ্জু আরা বেগমকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট দৌলতপুর থানা ও সংরক্ষিত আসনে সাবেক কাউন্সিলর প্রার্থী মিসেস মনিকে আহবায়ক, সাবেক সংরক্ষিত কাউন্সিলর আফরোজা জামান, কুলছুম বেগম ও নাছিমা বেগমকে যুগ্ম-আহবায়ক করে এবং পাপিয়া রহমান পারুলকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট খালিশপুর থানা মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top