নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে : মির্জা ফখরুল

Fakhrul-64959b8463783.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সকল গণতান্ত্রিক শক্তি এক জোট হয়েছে। কথা পরিষ্কার, নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) এক দফা দাবিতে কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজকে ডিমের ডজন ১৫০ টাকা, বাচ্চাদের খাওয়াতে পারি না। খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য যেতে দিচ্ছে না। বাংলাদেশের গণতন্ত্র থাকবে কি থাকবে না এবার নির্ধারণ হবে। আমাদের দাবি একটাই, আমরা ভোট দিতে চাই। এই রোডমার্চের মাধ্যমে সরকারকে জানিয়ে দিচ্ছি, পদত্যাগ করতে হবে। নাহলে জনগণ জানে কীভাবে ক্ষমতা থেকে সরাতে হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশে আরও বলেন, লাফিয়ে লাফিয়ে স্লোগান দিলে হবে না, রজপথ দখলে রাখতে হবে। বন্ধুরা, বাবারা, ছোট ছোট ভাইয়েরা আমাদের জেগে উঠতে হবে। রাজপথ দখল করে সরকার হটাতে হবে।

প্রধান বক্তা আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আগামী কিছুদিন কঠিন সময় পার করতে হবে। রাস্তা ছাড়া যাবে না। আজ সকল পক্ষ গণতান্ত্রিক আন্দোলনে শামিল হয়েছে।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, শান্তি সমাবেশ করে জনস্রোতের সামনে দাঁড়াতে পারবেন? তাদের কথা শুনলে মনে হয় তারা কী কোনো রাজনৈতিক দল? ঝড়বৃষ্টি, বাদলবন্যা আমাদের কেউ থামাতে পারবে না। এই নির্বাচন কমিশনকে পদত্যাগ করতে হবে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

Share this post

PinIt
scroll to top