খুলনায় জাল নোটসহ আটক ( ২ ) , পৌনে ৩ লাখ টাকা জব্দ

rab-1.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

খুলনা মোহাম্মদ নগরে ২ লাখ ৭৪ হাজার টাকার জাল নোটসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৬। গ্রেফতারকৃত আসামিরা হলো, ঝালকাঠি জেলার রাজাপুর থানার আলী খানের ছেলে আব্দুর রহিম খান (৪৭) এবং বরিশাল জেলার উজিরপুর থানার আনোয়ার হোসেনের ছেলে রানা মজুমদার (৪৮)।
বুধবার দিবাগত রাত ২টায় লবণচর থানার মোহাম্মদ নগর এলাকার মেইন রোড সংলগ্ন একটি বাড়ির সামনে অভিযান পরিচালনা করে র‌্যাব। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘ দিন যাবত অবৈধ লাভের আশায় জাল টাকা দেশের বিভিন্ন অঞ্চলে ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করে বিপুল অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে, ঘটনার সত্যতা যাচাই ও আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল শুরু করে এবং সংঘবদ্ধ চক্রটিকে গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনতে গোয়েন্দা তৎপরতা পরিচালনা করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ও সিম কার্ড জব্দ করা হয়। জব্দকৃত মালামাল ও গ্রেফতারকৃত আসামিদের লবণচরা থানায় হস্তান্তর করে মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top