ফকিরহাটে বিশ্বকাপ দলে তামিম ইকবালকে অন্তর্ভুক্ত করার দাবিতে মানববন্ধন

tam.jpg

 

মেহেদী হাসান নয়ন, বাগেরহাট

বাংলাদেশের বিশ্বকাপ দলে তামিম ইকবালকে অন্তর্ভুক্ত করার দাবিতে বাগেরহাটের ফকিরহাটে মানববন্ধন করেছেন ক্রিকেট প্রেমী ভক্তরা।

শনিবার ৩০ সেপ্টেম্বর বিকেল পাঁচটায় ফকিরহাট উপজেলার ডাকবাংলা মোড়ের চৌরাস্তায় ‘তামিমপ্রেমী সাস্টিয়ান’ ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বাপ্পি, মিজান,হানিফ,সাঈদ,হাফিজ, ইমরান,আরমান,প্রসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। কর্মসূচিতে সাধারণ ক্রীড়া প্রেমি সমর্থকদের দাবিতে বলেন, তামিম ইকবালকে দলে অন্তর্ভুক্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

কর্মসূচিতে বক্তারা বলেন, তামিম ইকবালের মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়কে বিশ্বকাপ দলে না রাখায় সবাই হতবাক। বিসিবির অভ্যন্তরীণ রাজনীতির কারণে তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। অবিলম্বে তামিম ইকবালকে দলে ফেরানো উচিত। কারণ, তিনি দেশের সেরা ওপেনার। তাঁকে ছাড়া বিশ্বকাপ দল পরিপূর্ণতা পাচ্ছে না।
অনেক আলোচনা ও জল্পনাকল্পনার পর তামিমকে ছাড়াই গতকাল মঙ্গলবার বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ওপেনার মাত্র দুজন। টপ অর্ডার ও মিডল অর্ডার ব্যাটসম্যান পাঁচজন। অধিনায়ক সাকিবের বাইরে বিশেষজ্ঞ স্পিনার দুজন। পেসার পাঁচজন।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নাজমুল হোসেন (সহ–অধিনায়ক), তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান, তানজিদ হাসান, তানজিম হাসান ও মাহমুদউল্লাহ।

Share this post

PinIt
scroll to top