বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ৯০০ পিস ভারতীয় ট্যাবলেট সহ সাদিপুরের শহিদুল আটক ।

tab.jpg

মিলন হোসেন বেনাপোল,
যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের এক অভিযানে ৯০০ পিস অবৈধ ভারতীয় ট্যাপেনটাডোল ট্যাবলেট সহ শহিদুল ইসলাম (৩৫) নামে এক চোরাচালানীকে আটক করেছে।সে সাদিপুর গ্রামের শুকুর আলীর ছেলে।
২৮ সেপ্টেম্বর রাত সাড়ে দশটা সময় বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম আটক আসামির বসত বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট সহ তাকে হাতেনাতে আটক করেন।
ডিউটি অফিসার এসআই ফাতেমা তুজ জোহরা জানান,ভারপ্রাপ্ত কর্মকর্তা স্যারের কাছে গোপন একটি খবর আসে সাদিপুর গ্রামের শহিদুল ইসলাম ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় ট্যাবলেট এনে তার বাড়িতে মজুত করেছে।
এমন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া স্যারের নেতৃত্বে থানার একটি টিম সেখানে অভিযান চালিয়ে ৯০০পিস ট্যাবলেট সহ তাকে আটক করেন।তার বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হয়েছে।
এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া যোগদান করার পর থেকে একের পর এক মাদকের চালান,ভারতীয় মেডিসিন,ভারতীয় কসমেটিক্স সহ চোরাই পথে আসা বিভিন্ন মালামাল আটক করছে।এজন্য এলাকার সূধী সমাজ তাকে ধন্যবাদ জানিয়েছেন। ওসি বলেন যশোর পুলিশ সুপার স্যার ও নাভারন সার্কেল স্যারের নিদের্শনায় আমরা কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেনো তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে।

Share this post

PinIt
scroll to top