যারা গণতান্ত্রিক নির্বাচনে বাধা সৃষ্টি করবে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে- ১০নং ওয়ার্ড আ’লীগের কর্মী সভায় শ্রম প্রতিমন্ত্রী

proti.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের চিহ্নিত সন্ত্রাসীরা মিথ্যাচার করে ভয়ভীতি দিয়ে সাধারণ মানুষকে হুমকি দিচ্ছে। তারা নির্বাচন নিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে নির্বাচন বিমুখ করতে নানান ষড়যন্ত্র করছে। তিনি আরো বলেন, এদেশে নির্বাচন হবে। সে নির্বাচন হবে সকলের অংশগ্রহণ মূলক নির্বাচন। এ নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা গণতান্ত্রিক নির্বাচনে অংশ গ্রহণ না করে বাধা সৃষ্টি করবে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে। সেজন্যই সকলকে ঐক্যবদ্ধ হয়ে ওদেরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পঞ্চম বারের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
গতকাল শনিবার বাদ মাগরিব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ। খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশারের সভাপতিত্বে এবং ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরুল হোসেনের পরিচালনায় এ সময়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, কাউন্সিলর রাফিজা খাতুন মীরা, কাউন্সিলর শরিফুল ইসলাম প্রিন্স, ডাঃ এ এস এম সায়েম মিয়া, মুজিবুর রহমান মুজিব, মোঃ জাহাঙ্গীর আলম, নয়া মিয়া, শারমিন রহমান শিখা, ইলা রহমান, আব্দুল­াহ আল মিলন, মহিদুল ইসলাম মিলন, মোঃ শ্রাবণ ও আনোয়ার হোসেন মিল­া। এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান, মাস্টার দেলাওয়ার হোসেন, মনোয়ার হোসেন, হাসান হাফিজুর রহমান, শেখ খালিদ আহমেদ, কাজী শরিফুল ইসলাম মিঠু, রেহানা গাজী, আফরোজা জেসমিন বিথীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

Share this post

PinIt
scroll to top