ফকিরহাটে চোরের শেষ সম্বল এখন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পকেটে

chor-1.jpg

 

মেহেদী হাসান নয়ন, বাগেরহাট

চুরির সালিশে চোরের ভেন গাড়ি আটকে রেখে গোপনে বিক্রয় করে সেই টাকা দিয়ে আওয়ামী লীগের অফিস করছে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমনি অভিযোগ উঠেছে বাগেরহাটের ফকিরহাট উপজেলার সদর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ আলী হোসেনের বিরুদ্ধে।

২০ দিন আগে ফকিরহাট সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর উওর পাড়া গ্রামে দু’জন চোরকে আটক করে জনতা অতঃপর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চুরির বিচারে আটক রুপসা উপজেলার মোঃ শুকুর আলির ভেন গাড়ি জিম্মা রেখে ছেরে দেয় তার কিছু দিন পর ভেন গাড়ি বিক্রয় করে ভাগাভাগি করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। ভ্যান গাড়ি বিক্রয়ের ২০ হাজার টাকার ১৩ হাজার টাকা দিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের অফিস তৈরি করবেন বলছেন ঐ নেতা আর বাকি ৭০০০ হাজার টাকা ২জন কে ভাগা দিয়েছেন।

ঘটনার বিষয়’টি নিশ্চিত করেন, ৪নং ফকিরহাট ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু বলেন, ঘটনার সত্যতা পেয়েছি আমরা এর সঠিক বিচারের জন্য আইনি কার্যক্রম শুরু করব।

বিষয়টি নিয়ে একাকাধি বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির মুঠফনে কল দিলে তার ব্যবহারকিত হ্যান্ডসেটটি বন্ধ পাওয়া যায়, তবে ওই এলাকার কিছু গণ্যমান্য ব্যক্তিদের দাবি অতি দ্রুত এর সঠিক বিচার করা হক তাহলে যেমন এক দিকে দলের ভাব মূর্তি সাভাবিক থাকবে অপর দিকে নিরীহ ভেন চালক তোর অবস্থা হওয়া ব্যক্তিটি তার সম্বল ফিরে পাবে।

এলাকার দলীয় লোকজন ও জনমন বলছেন, আমরা যারা আওয়ামীলীগ করি বা, আওয়ামী লীগ কে ভালবাসি যদি এমন কেউ পদে থেকে পদের মূল্যায়ন না করে দলে ভাবমূর্তি নষ্ট করছে তাদের দলের থেকে স্বেচ্ছায় অব্যাহত নেওয়ার দাবি জানাচ্ছেন এলাকার সচেতন মহল।

Share this post

PinIt
scroll to top