কয়রা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মোস্তাফা শফিকুল ইসলাম সভাপতি ও সদর উদ্দিন আহমেদ সম্পাদক

3.jpg

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা ঃ
খুলনার কয়রা উপজেলা প্রেসক্লাবের এক সাধারন সভায় কয়রা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠিত হয়েছে।

২ সেপ্টেম্বর, শনিবার সকাল ১০ টায় কয়রা উপজেলা প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শিক্ষক আব্দুল খালেকের সভাপতিত্বে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নির্বাচন পরিচালনা কমিটির সহকারী কমিশনার শিক্ষক নুরুল আমিন নাহিন ও শিক্ষক হাবিবুল্লাহ বাহারের উপস্থিতিতে প্রেসক্লাবের সকল সদস্যদের আলোচনার ভিত্তিতে আগামী এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির নির্বাচিতরা হলেন, সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, সহ-সভাপতি শেখ মনিরুজ্জামান মনু ও সহ সভাপতি মোঃ শরিফুল আলম, সাধারন সম্পাদক আলহাজ্ব সদর উদ্দিন আহমেদ, যুগ্ম- সাধারন সম্পাদক জিএম নজরুল ইসলাম ও মোঃ তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ কামাল হোসেন, দপ্তর সম্পাদক শিক্ষক অরবিন্দ কুমার মণ্ডল, প্রচার সম্পাদক মোঃ আব্দুর রউফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিক্ষক জিয়াউর রহমান ঝন্টু, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক নিতিশ কুমার সানা, কার্যনির্বাহী সদস্য শেখ হারুন অর রশিদ, মোঃ রিয়াসাদ আলী ও ইমতিয়াজ উদ্দিন প্রমুখ।

উক্ত সাধারন সভায় কয়রা উপজেলা প্রেসক্লাবের ৩০ জন সম্মানিত সাংবাদিক সকলেই উপস্থিত থেকে সতঃস্ফুর্তভাবে তাঁদের মতামত প্রদান করেন।

Share this post

PinIt
scroll to top