৯০ ভরি সোনা চুরি জুয়েলারি দোকানের দেওয়াল কেটে বাগেরহাটে

sona-churi2222.jpg
নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট শহরের রেলরোডে প্রবির কুমার সরকার নামের এক ব্যবসায়ীর প্রনব জুয়েলার্সে দূর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। শনিবার (শুক্রবার দিবাগত) ভোর রাতে দোকানের পিছনে একটি প্রিন্টিং প্রেসের দরজার তালা ভেঙ্গে তার ভিতর থেকে দেওয়াল কেটে জুয়েলার্সে প্রবেশ করে চোরেরা। পরে সেখানে থাকা স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল তছনছ করে। এখান থেকে প্রায় ৯০ ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে গেছে বলে জুলেয়ার্সের মালিক প্রবির কুমার জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়েছে।

জুয়েলার্সের মালিক প্রবির কুমার সরকার জানান, বৃহষ্পতিবার আনুমানিক রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে বাড়িতে যান। দোকানে কোন কর্মচারী নেই। তিনি নিজেই দেখভাল করতেন। দোকানে সিসি ক্যামেরা ছিল। এর কয়েকটি ক্যামেরা নষ্ট করেছে চোরেরা। শনিবার ভোর ৫ টায় স্থানীয় বাড়ির এক লোক দোকানের পিছনে কাটা দেখে পাশের দোকানদারদের জানান। তাদের মাধ্যমে খবর পেয়ে জুয়েলার্সের মালিক ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুর ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিস্তারিত জানানো হবে।

Share this post

PinIt
scroll to top