কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর বদলী জনিত বিদায় সংবর্ধনা

mo9j.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

২৩ আগস্ট ২০২৩ খ্রিঃ, ০৮ ভাদ্র ১৪৩০ বঙ্গাব্দ দুপুর ১২.৩০ ঘটিকায় খুলনা মেট্রোপলিটন পুলিশের আয়োজনে কেএমপি’র সদর দপ্তরস্থ সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) হিসেবে কর্মরত জনাব শেখ ইমরান এর ঝালকাঠি জেলা পুলিশে বদলী হওয়ায় বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় কেএমপি’র পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট ও স্মৃতিস্মারক প্রদান করেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পুলিশ কমিশনার মহোদয় উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।
বিদায়ী অতিথিকে উদ্দেশ্যে করে পুলিশ কমিশনার মহোদয় বলেন, ‘‘মানুষ মাত্রই যাযাবর। সরকারি চাকুরির বিধি অনুযায়ী বদলি জনিত কারণে কর্মস্থল পরিবর্তনের সাথে সাথে বন্ধুত্বেরও পরিবর্তন হয়। কিন্তু মানুষ কর্মকালীন সময়ের বিনয় ও সদাচরণ সারাজীবন মনে রাখে।” উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় ও উপস্থিত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ কেএমপি’তে অবস্থানকালীন বিদায়ী অতিথির কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন এবং মান্যবর পুলিশ কমিশনার মহোদয় ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালনের জন্য উপদেশ প্রদান করে সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।
এ সময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) জনাব মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) জনাব রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) জনাব রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) জনাব বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) জনাব এম.এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) জনাব মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) জনাব শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

Share this post

PinIt
scroll to top