সাঈদীর মৃত্যুতে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পাইকগাছায় ছাত্রলীগের ৫ জনকে বহিষ্কার

paik-1.jpg

শাহরিয়ার কবির, নিজস্ব প্রতিবেদক// মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় খুলনা জেলার পাইকগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের কর্মীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার রাতে “বাংলাদেশ ছাত্রলীগ”পাইকগাছায় বিভিন্ন ইউনিয়ন শাখা’র সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে প্রেস বিজ্ঞপ্তি দেন। বাংলাদেশ ছাত্রলীগ পাইকগাছা উপজেলার মোঃ রেজওয়ান হোসেন (যুগ্ন আহ্বায়ক) লস্কর ইউনিয়ন শাখা কে ওলিউর রহমান সেলিম (আহবায়ক) এর স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ লস্কার ইউনিয়ন শাখা প্যাডে বহিষ্কারের প্রেস বিজ্ঞপ্তি দেন।

মোঃ রাকিবুল ইসলাম (দপ্তর সম্পাদক) গদাইপুর ইউনিয়ন ছাত্রলীগ ও মোঃ সাকিব ঢালী (সাধারণ সম্পাদক) ৯ নং ওয়ার্ড ছাত্রলীগ তোকিয়া। মোঃ মেহেদী হাসান নান্টু সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ আরিফুল হোসেন,এর স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ গদাইপুর ইউনিয়ন শাখা প্যাডে বহিষ্কারের প্রেস বিজ্ঞপ্তি দেন।

মোঃ নাজমুল ফারাবী ‘সহ সভাপতি চাঁদখালী ইউনিয়ন শাখা। মোঃ শাহীন আলম সভাপতি ও মোঃ সারাফাত হোসেন শাকিল সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ চাঁদখালী ইউনিয়ন শাখা প্যাডে বহিষ্কারের প্রেস বিজ্ঞপ্তি দেন।

মোঃ রিয়াজ হোসেন রাফিন (সাংগঠনিক সম্পাদক) হরিঢালী ইউনিয়ন শাখা। মোঃ আব্দুল কাদের সভাপতি ও শেখ সোহানুর রহমান পাপ্পু সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ ১নং হরিঢালী ইউনিয়ন শাখা প্যাডে বহিষ্কারের প্রেস বিজ্ঞপ্তি দেন।

পাইকগাছা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে তাদেরকে অব্যাহতি দেওয়া হয় এবং সেই সাথে উপজেলা ছাত্রলীগের কাছে স্থায়ীভাবে অব্যাহতি দেওয়ার জন্য সুপারিশ করেন।

এ বিষয়ে ওলিউর রহমান সেলিম(আহবায়ক)লস্কর ইউনিয়ন ছাত্রলীগ শাখা তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া অসাম্প্রদায়িক চেতনা বহন করা একটি সংগঠন এই সংগঠনের নীতি ও আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় হওয়ার কারোরই স্থান নাই। সম্প্রতি সময়ে নীতি আদর্শ সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার কারণে এবং মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় আমার বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।তিনি আরো বলেন আমাদের কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ ও খুলনা জেলা ছাত্রলীগ এবং পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা আছে বলে আমরা বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।

Share this post

PinIt
scroll to top