নেত্রকোনায় জেলা আওয়ামী লীগের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত….

natrokona.jpg

মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ , জেলা প্রতিনিধি ,নেত্রকোনাঃ

নেত্রকোনায় নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৮ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে, দলীয় এবং কালো পতাকা উড়িয়ে এ দিবসটির কার্যক্রম শুরু করা হয়। পরে নেত্রকোনা কালেক্টরেট প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা প্রশাসক শাহেদ পারভেজ, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত কুমার সরকার সজল, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক এডঃ শামছুর রহমান ভিপি লিটনের নেতৃত্বে একটি শোক মিছিল জেলা প্রশাসক কার্যলয় প্রাঙ্গণে চেতনার বাতিঘরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠন।
পরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় বেলা ২ টায় দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মোঃ মিছবাহ উদ্দিন খান আছাদ জেলা প্রতিনিধি , নেত্রকোনা

Share this post

PinIt
scroll to top