কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা জেলা প্রশাসকের কার্যালয় চত্তরে স্থাপিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনঃ

kmp-2.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

আজ ১৫ই আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ, ৩১ শ্রাবণ ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার সকাল ০৮.০৫ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়, খুলনায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা গভীর শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য নিবেদন করেন।
কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নত্তোর পর্বের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।
তিনি বলেন,”বঙ্গবন্ধু স্বপ্নের ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত একটি উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে জাতির পিতা তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। আমরা জাতির জনক বঙ্গবন্ধু’র নেতৃত্বে একটি পতাকা ও স্বাধীন বাংলাদেশ পেয়েছি।
১৫ই আগস্ট বঙ্গবন্ধু’র পরিবারের হত্যার মাধ্যমে স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি দোসররা বাংলাদেশের নাম মুছে দিতে চেয়েছিলো। জাতির জনক বঙ্গবন্ধুর নীতি, নৈতিকতা ও দেশপ্রেমের শিক্ষা নিয়ে তরুণ প্রজন্মকে দেশ গঠনে ভূমিকা রাখতে হবে। এইজন্য জাতির জনককে জানতে হবে এবং বঙ্গবন্ধুর আত্মজীবনী পাঠ করতে হবে।”
খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনকালে কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) জনাব মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন-সহ কেএমপি’র ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top