রামপালে অটো-মাহেন্দ্র চালকদের সাথে ওসি আশরাফুল আলম’র মতবিনিময় সভা

poli-2.jpg

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার সকল অটো- মাহেন্দ্র চালকদের সাথে মতবিনিময় সভা করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস. এম. আশরাফুল আলম।

শনিবার (১২ আগস্ট) বিকাল ৩ টায় রামপাল উপজেলা অটো- মাহিন্দ্রা সমবায় সমিতির আয়োজন রামপাল থানা চত্ত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা অটো-মাহিন্দ্র সমবায় সমিতির সভাপতি মোঃ রবিউল ইসলাম (রবি’র) সভাপতিত্বে ও সাব-ইন্সফেক্টর লিটন কুমার বিশ্বাস’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হানিফ, সাব-ইন্সফেক্টর ইসমাইল হোসেন, মোঃ কালাম, এ এস আই মিঠুন কুমার ঢালী, মাহেন্দ্র সমবায় সমিতির সদস্য মোঃ মকবুল হোসেন, মোঃ মনির হোসেন, ফিরোজ শেখ, হিমুল শেখ, রিপন শেখ, শুকুর সরদার, মোঃ হাসান, তাহিদ শেখসহ উপজেলার সকল ইজিবাইক ও মাহেন্দ্র সমিতির চালকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সকল গাড়ি চালককে ট্রাফিক আইন সম্পর্কে অবগত করেন। সবাইকে সচেতনতার সাথে গাড়ি চালানোর জন্য দিক নির্দেশনা দেন এবং মাদক সেবন এবং বিক্রি থেকে সবাইকে দূরে থাকার ও কোন মাদক ব্যাবসায়ী যেন চালকদের সহযোগীতা নিয়ে গাড়ীতে মাদক বহন করতে না পারে সেই আহবান জানান। তিনি উপজেলার প্রাণ কেন্দ্র ভাগা বাজারের মোড়ের উপর গাড়ি রেখে রাস্তা না আটকানোর জন্য ও শ্রীফলতলা মোড়, ঝনঝনিয়া হসপিটালের মোড়, রনসেন মোড় এবং ফয়লার হাট মোড়ে রাস্তার পাশে দাড়ীয়ে যাত্রী উঠানামা করিয়ে যানজট মুক্ত রাখার জন্য উপস্থিত সকলের কাছে অনুরোধ করেন।

Share this post

PinIt
scroll to top