পাইকগাছায় এ ব্যবসায়ীকে মুখ বেধে টাকা ছিনতাই

chintai.jpg

শাহরিয়ার কবির,নিজস্ব প্রতিবেদক।।
খুলনার পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের তেলিখালি এলাকায় ধান ব্যাবসায়ী শিবপদ মন্ডলকে মুখে গামছা বেঁধে তার কাছ থেকে ৩৩ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে একটি মাদকচক্র বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে একটি মোটরসাইকেল আটক করেন। অবশ্য পরে কোন এক অদৃশ্য শক্তির কারণে গাড়িটি ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ ভুক্তভোগী সহ এলাকাবাসীর। এ ঘটনায় পাইকগাছা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী শিবপদ মন্ডল বলেন,আমার বাড়ি কালিনগর গ্রামে। গত বৃহস্পতিবার আমি ফুলবাড়ি বাজার থেকে বাড়ি যাচ্ছিলাম। সন্ধ্যা আনু: ৭ টার সময় তেলীখালী রশিদ এর বাড়ির সামনে পৌছানোর পর পিছন দিক থেকে দু’জন লোক গামছা দিয়ে আমার চোখ মুখ বেধে ফেলে। তারা আমার গলা চেপে ধরে আমাকে আহত করে। পরে তারা আমার কাছে থাকা ৩৩ হাজার ৩ শত নগদ টাকা,একটি মোবাইল নিয়ে যায়।

আমি চিৎকার করলে এলাকার লোকজন চলে আসে। ঘটনার কিছু পরে এলাকাবাসী ঘটনাস্থলের পাসে বাজাজ প্লাটিনা নামের ১০২ সিসি মডেলের নাম্বার বিহীন একটি মটরসাইকেল দেখতে পায়। গাড়িটি জনতা আটক করেন। গাড়িটার মালিক তেলিখালী এলাকার রউফ বিশ্বাস এর ছেলে ইমদাদুল বিশ্বাস (বাবু) বলে জানা যায়। কিন্তু পরে কোন এক অদৃশ্য কারনে গাড়িটি ছেড়ে দেওয়া হয়। এঘটনায় এখনো পযর্ন্ত পুলিশ কাউকে আটক করতে পারিনি। ফলে এলাকায় সাধারণ জনগনের মাঝে উত্তেজনা বিরাজ চলছে। চরম নিরাপত্তাহীনর মধ্যে রয়েছে ভুক্তভোগী সহ তার পরিবার।

ইউপি সদস্য রিংকু রায় বলেন,ঘটনা সত্য। ঐ রাতে কিছু লোকের অনুরোধে গাড়িটি ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু পরে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ফোন পেয়ে পুনরায় ইমদাদুলের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। মটরসাইকেল সহ তারা বাড়ি থেকে লাপাত্তা হয়ে যায় বলে ইউপি সদস্য সহ এলাকাবাসী বলেন।

Share this post

PinIt
scroll to top