মুন্সীগঞ্জে পাসপোর্ট অফিসে জুতাপেটার শিকার যুবক

image-383902-1691735060.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

সেবা নিয়ে গিয়ে মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে দায়িত্বে থাকা আনসার ও কম্পিউটার অপারেটরের হাতে মারধর ও জুতাপেটার শিকার হয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগী মনির মীর (২১) নামের এক ব্যাক্তির। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার দিকে জেলা শহরের খালইস্ট এলাকায় মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের ভেতরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মনির শ্রীনগর উপজেলার বালাশুর ইউনিয়নের কামারগাও এলাকার শামসু মীরের পুত্র।

ভুক্তভোগী মনির অভিযোগ করে জানান, বৃহস্পতিবার সাড়ে দশটার দিকে পাসপোর্ট অফিসে ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার জন্য সিরিয়ালে দাড়াই। কিন্তু বিকাল সাড়ে ৩ পর্যন্ত অপেক্ষা করেও ফিঙ্গার দিতে পারিনি। একপর্যায়ে বিরক্ত হয়ে দরজায় জোরে থাপ্পর মারি। এতে ক্ষুব্ধ হয়ে পাসপোর্ট অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. শাজালাল ও আনসার সদস্য মনির ১০৬নং কক্ষে নিয়ে আমাকে প্রথমে কিল-ঘুষি ও একপর্যায়ে জুতাপেটা করেন। পরে আমি বিষয়টি উপ-পরিচালককে জানালে তিনি আপস-মীমাংসার চেষ্টা করেন।

অভিযোগের বিষয়ে পাসপোর্ট অফিসের মো. শাজালাল ও মনির সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগের বিষয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিস মুন্সীগঞ্জ উপ-পরিচালক কামাল হোসেন খন্দকার বলেন, নিচতলায় হট্টগোলের খবর পেয়ে আমি তাদের ডেকে পাঠাই। পরে তাদের নিজেদের মধ্যে নিজেরা সমঝোতা করে ফেলেন। জুতাপেটা-মারধরের অভিযোগের বিষয়ে তিনি কিছু বলেনি।

Share this post

PinIt
scroll to top