কেসিসি’র উদাসীনতায় জনদুর্ভোগ নির্ধারিত সময়ে সড়ক সংস্কার না হওয়ায় উদ্বেগ খুলনা বিএনপি’র

BNP-Flag.jpg

দেশের তথ্য ডেস্ক:- 

র্নিধারিত সময়ে নগরীর কয়েকটি গুরুত্বপূর্ণ সড়কের মেরামত কাজ শেষ না হওয়া সিটি কর্পোরেশনের উদাসীনতার ফসল বলে অভিযোগ করেছেন খুলনা বিএনপি’র নেতৃবৃন্দ। শহরের প্রধান ও গুরুত্বপূর্ণ সড়ক হওয়া সত্তে¡ও সংস্কার কাজের ধীরগতির জন্য সংশ্লিষ্টদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবিও জানিয়েছে দলটি। গতকাল বৃহস্পতিবার বিবৃতিতে বিএনপি নেতৃবৃন্দ উলে­খ করেন, সিটি কর্পোরেশনের জবাবদিহিতা না থাকার কারণে জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে।
বিবৃতিতে বলা হয়েছে, নগরীর ব্যস্ততম শান্তিধাম মোড় থেকে সামছুর রহমান সড়কটিতে ঢুকলেই মনে হয় অচেনা পরিবেশ। দেখে বোঝার উপায় নেই, এটি কর্পোরেশনের সড়ক। অধিকাংশ সময় পানি-কাঁদায় একাকার। শুকনো সময়ে কোনোরকমে চলাচল করা গেলেও বর্ষায় অসহায় হয়ে পড়ে স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীসহ নগরবাসী। বেহাল সড়কের কারণে স্যার ইকবাল রোড, শামসুর রহমান রোড, সিমেট্রি রোডে দিনের অধিকাংশ সময় যানজট লেগে থাকে। এই সড়কের লিংক রোডগুলো দিয়েও মানুষ চলাচল করতে পারছে না। সড়কটির ৭-৮ মাস ধরেই এ অচল অবস্থা। একই অবস্থা নগরীর আহসান আহমেদ সড়কটির। রূপসা ট্রাফিক মোড় থেকে রয়্যাল মোড় পর্যন্ত খানজাহান আলী সড়কটি দীর্ঘদিন খুঁড়ে রাখা হয়েছে। বালু দিয়ে সমান করা থাকলেও মানুষের দুর্ভোগের কমতি নেই সড়কটিতে। খালিশপুরের মুজগুন্নী- সোনাডাঙ্গা সড়ক সোনাডাঙ্গা বাইপাস সড়ক ও খালিশপুর গোলচত্বর এলাকা খানাখন্দে ভরা। অবিলম্বে সড়ক সংস্কারের কাজ সমাপ্ত করে দুর্ভোগের হাত থেকে নগরবাসীকে মুক্ত করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ।

 

বিবৃতিদাতারা হলেন কেন্দ্রীয় বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, নগর আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা আহবায়ক আমীর এজাজ খান, নগর শাখার সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলার সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পী।

Share this post

PinIt
scroll to top