কেএমপি’র মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের সহিত হিসাব শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিতঃ

hisab.jpg

দেশের তথ্য ডেস্ক:-  ০৮ আগস্ট ২০২৩ খ্রিঃ, ২৪ শ্রাবণ ১৪৩০ বঙ্গাব্দ দুপুর ১১.৪৫ ঘটিকায় কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে কেএমপি’র নবনিযুক্ত মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়ের সহিত হিসাব শাখার সকল পদমর্যাদার সিভিল অফিসার ও ফোর্সের সংক্ষিপ্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানয়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন।

কেএমপি’র হিসাব শাখার উদ্দেশ্যে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় বলেন, “প্রত্যেকেই সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা ও সম্মানের সাথে দায়িত্ব পালন করতে হবে। অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও সেবাপ্রত্যাশীদের দ্রুততার সহিত সেবা দিতে হবে কখনোই অযথা বিলম্ব করা যাবে না।”

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) জনাব শেখ মনিরুজ্জামান মিঠু-সহ হিসাব শাখায় কর্মরত অফিসার ও ফোর্স।

Share this post

PinIt
scroll to top