স্বামীর সামনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

sokhipur.jpg

দেশের তথ্য ডেস্ক টাঙ্গাইল প্রতিনিধি :-  টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গৃহবধূর স্বামী বাদী হয়ে ছয় জনের নাম উলে­খসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।
এর আগে বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার দক্ষিণপাড়া আমাদের কলেজ সংলগ্ন গজারি বনে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার কচুয়া দক্ষিণপাড়া গ্রামের হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত মিয়ার ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) ও সমেশ আলীর ছেলে মোজাম্মেল (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেলে স্বামী-স্ত্রী মিলে চাঁদেরহাট এলাকায় আমাদের কলেজে বেড়াতে যান। সেখান থেকে ফেরার সময় সন্ধ্যার দিকে তাদের পথরোধ করে কয়েকজন যুবক। এ সময় ওই গৃহবধূ ও তার স্বামীকে আটক করে কলেজটির পাশে গজারি বনে নিয়ে যায়। সেখানে স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে পালিয়ে যায় তারা। এরপর ওই গৃহবধূ তার স্বামীকে সঙ্গে নিয়ে সখীপুর থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানায়। পরে পুলিশ রাতেই অভিযুক্ত ছয় জনকে আটক করে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ছয় জনের নাম উলে­খসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।
সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top