কুয়েট ও বাউস্ট খুলনার মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

somo.jpg

দেশের তথ্য ডেস্ক খুলনা প্রতিনিধি :-  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি খুলনা (বাউস্ট খুলনা)-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কুয়েটের সভাকক্ষে দ্বিপাক্ষিক এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
সমঝোতা স্মারকের মাধ্যমে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (কুয়েট) থেকে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজি খুলনা তাদের শিক্ষা কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য প্রশাসনিক, শিক্ষা এবং গবেষণাগার ব্যবহার সংক্রান্ত বিভিন্ন সুবিধা গ্রহণ করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। বিশেষ অতিথি ছিলেন বাউস্ট খুলনার দায়িত্বপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মামুনুর রশীদ ও কুয়েটের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া।

সমঝোতা স্মারকে কুয়েটের পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং বাউস্ট খুলনার রেজিস্ট্রার লেঃ কর্নেল (অবঃ) মোঃ আব্দুল গফ্ফার। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনগণ, ইনস্টিটিউট পরিচালকগণ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ এবং বাউস্ট খুলনার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top