বরিশালের খালু-ভাগ্নির লাশ মিলল খালে একটি শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে।

borishal.webp

দেশের তথ্য ডেস্ক বরিশাল প্রতিনিধি :- বরিশালের বানারীপাড়া উপজেলায় খালের পানিতে ডুবে একটি শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ জুলাই) বিকেলে দুজনের লাশ খাল থেকে উদ্ধার করা হয়। লাশ পরিবারকে হস্তান্তরের পর পা‌রিবা‌রিকভা‌বে দাফন করা হ‌য়ে‌ছে।

মৃত শিশুকন্যা ফাতেমা (৪) উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের মো. আলাউদ্দীনের মেয়ে।

মৃত অন্যজন তার খালু কাইয়ুম ফকির (৩৫)। তার বাড়ি উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মালিকান্দা গ্রামে।
বানারীপাড়া থানার ওসি এস এম মাকসুদ আলম চৌধুরী পরিবারের বরাতে বলেন, নানাবাড়িতে বেড়াতে আসা শিশু ফাতেমাকে নিয়ে বাইশারী ইউনিয়নের কচুয়া গ্রামের খালে দুপুর ২টার দিকে গোসল করতে যান খালু কাইয়ুম ফকির। গোসল শেষে তারা বাড়িতে না আসায় স্বজনরা খুঁজতে বের হন।

খালের পাড়ে এসে ট্রলারে দুজনের জামাকাপড় দেখতে পান তারা। কিন্তু কাইয়ুম ও ফাতেমার কোনো সন্ধান না পেয়ে খালে খুঁজতে থাকেন। বিকেল ৫টার দিকে ট্রলার থেকে এক শ গজ দূরে দুজনকে ডুবন্ত অবস্থায় পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেছেন।

ওসি বলেন, পরিবারের আবেদনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে লাশ বিনা ময়নাতদন্তে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে, হার্ট ও কিডনিজনিত রোগে আক্রান্ত শিশুটি খালে পড়ে ডুবে যায়। তাকে উঠাতে গিয়ে কাইয়ুম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

Share this post

PinIt
scroll to top