বিএনপির কর্মসূচিতে আ.লীগের হামলার রেকর্ড নেই : কাদের

kader-1.webp

দেশের তথ্য ডেস্ক ঢাকা প্রতিনিধি :-  বিএনপির কোনো বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের হামলার কোনো রেকর্ড নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার (৩১ জুলাই) সকালে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের হামলার কোনো রেকর্ড নেই। যারা নির্বাচন চায় তারা সংঘাত চায় না।

ইউরোপীয় ইউনিয়ন ও যুক্তরাষ্ট্রকে প্রশ্ন রেখে তিনি বলেন, আওয়ামী লীগ সমাবেশ করল বায়তুল মোকাররমে, বিএনপি করল পল্টন। পরদিন পথ অবরুদ্ধ কর্মসূচি কেন? প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পথবন্ধ করার কর্মসূচি কোন ধরনের রাজনীতি?

ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান লন্ডন থেকে বলছে একটা লাশের বদলে ১০টা লাশ। পুলিশের ওপর হামলার যোগানদাতা তারেক। নির্বাচনকে বাধা প্রদান করার জন্য পথ অবরুদ্ধ কর্মসূচির জন্য ভিসানীতি তাদের ওপরই প্রয়োগ করা উচিত।

নির্বাচনের আগে-পরে সবসময়ই আওয়ামী লীগ শান্তিপূর্ণ পরিবেশ চায় বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেন, আওয়ামী লীগ সংঘাত, সংঘর্ষ নয় নির্বাচন চায়। তারা (বিএনপি) যেকোনো মূল্যে শেখ হাসিনাকে সরাতে চায়।

নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ সতর্ক অবস্থানে থাকবে জানিয়ে তিনি আরো বলেন, সংঘাত করলে পুলিশ চুপ থাকবে না।

জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ ব্যর্থ হলে সাপোর্ট দিবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Share this post

PinIt
scroll to top