আগারগাঁওয়ে সোমবারের শান্তি সমাবেশ বাতিল।।

awmileague.webp

দেশের তথ্য ডেস্ক ঢাকা প্রতিনিধি :-  আগামীকাল সোমবার (৩১ জুলাই) রাজধানীর আগারগাঁওয়ে শান্তি সমাবেশ করার কথা জানালেও তা বাতিল করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। সমাবেশের পরিবর্তে থানায় থানায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করবে দলটি।

আজ রবিবার (৩০ জুলাই) গণমাধ্যমকে এ তথ্য জানান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। তিনি বলেন, ‘পুরোনো বাণিজ্যমেলার মাঠ ব্যবহারের অনুপযোগী হওয়ায় শান্তি সমাবেশের পরিবর্তে থানায় থানায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছি।

সেটা আজ রবিবার ও আগামীকাল সোমবার হবে।
এর আগে গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর জানান, সোমবার আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠে বড় সমাবেশের আয়োজন করেছেন তারা। আগামীকাল রবিবার থানা এলাকাগুলোতে বিক্ষোভ সমাবেশ করা হবে।

উল্লেখ্য, আজ রবিবার সারা দেশে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেয় আওয়ামী লীগ।

গতকাল শনিবার এই কর্মসূচি ঘোষণার দুই ঘণ্টা পর বিএনপি সোমবার দেশের সব জেলা ও মহানগরে জনসমাবেশ কর্মসূচির ঘোষণা দেয়। দলটি বলেছে, আওয়ামী লীগ যেহেতু রবিবার কর্মসূচি পালন করবে, তাই তারা সোমবার কর্মসূচি দিয়েছে। এরপরই দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর জানান সোমবার আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠে বড় সমাবেশ করবেন তারা। আর আজ এলো বাতিলের ঘোষণা।

Share this post

PinIt
scroll to top