বরিশাল ছুরিকাঘাতে নিহত ১ কম দামে মরিচ বিক্রি করায় মারধর।।

borishal-moris.webp

দেশের তথ্য ডেস্ক বরিশাল প্রতিনিধি :-  কম দামে কাঁচা মরিচ বিক্রিকে কেন্দ্র করে মারামারিতে ছুরিকাঘাতে কামাল হোসেন (৩০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো চারজনকে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) সকাল ৯টায় বরিশাল নগরীর কাশীপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন কাশীপুর বাজারে স্থায়ী সবজি বিক্রেতা।

তিনি কাশীপুর এলাকার এস্কান্দার সরদারের ছেলে। হামলাকারী সোহেল রানা কাশীপুর বাজারে ভ্যানগাড়িতে সবজি বিক্রি করতেন। গণপিটুনিতে আহত রানাকে আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
বরিশাল বিমানবন্দর থানার পরিদর্শক লোকমান হোসেন (তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

তাকেও হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। রানা সাবেক সেনাসদস্য।
প্রত্যক্ষদর্শী মাছ ব্যবসায়ী শহীদুল জানান, কাশীপুর বাজারের স্থায়ী সবজি বিক্রেতারা সিন্ডিকেট করে স্বাভাবিক বাজারদরের চেয়ে কয়েকগুণ বেশি দামে বিক্রি করেন। রানা সড়কে ভ্যানগাড়িতে হ্যান্ডমাইকে অনেক কম দামে সবজি বিক্রি করে আসছিলেন।

এতে বাজারের স্থায়ী সবজি বিক্রেতারা তার ওপর ক্ষিপ্ত ছিলেন।
শনিবার সকালে স্থায়ী সবজি বিক্রেতারা কাঁচামরিচের কেজি বিক্রি করছিল ৩০০ টাকা দরে। রানা সড়কে ভ্যানগাড়িতে ১২০ টাকা কেজিতে বিক্রি করছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে স্থায়ী সবজি বিক্রেতা চার-পাঁচজন এসে তর্কাতর্কির একপর্যায়ে রানাকে মারধর শুরু করেন। আত্মরক্ষায় রানা ভ্যানগাড়িতে থাকা চাকু বের করে এলোপাতারি কোপাতে থাকেন।

এতে কামাল হোসেনের বুকের ডান পাশে ছুরির কোপ লাগে। তাকেসহ অন্যদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন। হামলাকারী রানাকে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা।

Share this post

PinIt
scroll to top