বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি`র মোরেলগঞ্জ কমিটি গঠন!রাজিব সভাপতি,সম্পাদক আরিফ

sova-sova.jpg

মোঃমিরাজুল শেখ,দেশের তথ্য জেলা প্রতিনিধি বাগেরহাটঃ

কেন্দ্রীয় কমিটির নির্দেশনার অংশ হিসেবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) বিকেলে মোরেলগঞ্জ পৌর প্রেস ক্লাবে সংগঠনের সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

যার অনুমোদন দিয়েছেন বিএমএসএস’এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও মহাসচিব মো. সুমন সরদার,যুগ্ন মহাসচিব রহিমা খানম সুমি,বাগেরহাট জেলা সভাপতি সোহেল রানা বাবু,সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজুল শেখ, সহ-সভাপতি পারভেস সেখ,এইচ এম শাহীন হাওলাদার,এইচ কে আপন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সবুজ শিকদার (ডেনিয়াল রাজকুমার)মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান সাগর, আইসিটি সম্পাদক মনিরুল ইসলাম (তামিম),নির্বাহী সদস্য শেখ বাদশা প্রমুখ।

সভায় এনায়েত করিম রাজিব (দৈনিক ভোরের চেতনা) সভাপতি ও আরিফ তালুকদার (দৈনিক দেশ সংযোগ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। সহ-সভাপতি শাহ-আলম তালুকদার (প্রতিদিনের সংবাদ) ইসমাইল হোসেন (লেখক কলামিস্ট) যুগ্ন-সাধারণ সম্পাদক সৈয়দ মিজানুর রহমান পাখি (দৈনিক খবরপত্র)প্রচার সম্পাদক সাগর তালুকদার রনী (দৈনিক দেশ বাংলা)অর্থ সম্পাদক টি এম মনির হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল সমাচার)তথ্য প্রযুক্তি সম্পাদক জিয়া হায়দার রাজু (দৈনিক কালান্তর) নির্বাহী সদস্য আল আমিন সেখ (দৈনিক দক্ষিন বার্তা)নির্বাহী সদস্য মাহমুদুল হাসান(দৈনিক রানার)সদস্য তরিকুল ইসলাম (দৈনিক দৃস্টি পাত)।

এ কমিটি আগামী ১ বছর মোরেলগঞ্জে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন।

Share this post

PinIt
scroll to top