খুলনা থানা পরিদর্শনে কেএমপি কমিশনার, উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ লবণচরা থানা পুলিশকে নগদ অর্থ পুরস্কার প্রদান

kmpp.jpg

দেশের তথ্য ডেস্ক খুলনা প্রতিনিধি :-  খুলনা থানা পরিদর্শন করেন কেএমপি কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা । বুুধবার বিকেল ৫টায় পরিদর্শনকালে খুলনা থানার অফিসার ইনচার্জসহ সকল অফিসারদের ব্রিফিং করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; অতিরিক্ত ডেপুটি কমিশনার (দক্ষিণ) শেখ ইমরান; সহকারী কমিশনার (খুলনা জোন) এস এম বায়জীদ ইবনে আকবর এবং অফিসার ইনচার্জ মোঃ হাসান আল-মামুনসহ অন্যান্য অফিসারবৃন্দ ও ফোর্স।

অপর দিকে গতকাল বিকেল ৪টা ৫০ মিনিটে কেএমপি হেডকোয়াটার্সে পুলিশ কমিশনারের কার্যালয়ে লবণচরা থানার শীর্ষ কর্মকর্তা ও সদস্যদের নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা।

জানা গেছে ডেপুটি কমিশনার (দক্ষিণ)-এর নেতৃত্বে লবণচরা থানার মামলার (নং-০৯, তাং- ১৩/০৫/২০২৩) ক্লুলেস ডাকাতি মামলার মূল রহস্য উদ্ঘাটন করে ৬ আসামি গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ ও লুণ্ঠিত মালামাল উদ্ধার এবং একই থানার মামলায় (নং-১১, তারিখ-২২/০৭/২০২৩) এক হাজার চারশ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ১ আসামিকে গ্রেফতার করা হয়।
এ দু’টি মামলায় স্বীকৃতি স্বরূপ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) শেখ ইমরান; সহকারি পুলিশ কমিশনার (খুলনা জোন) এস এম বায়জীদ ইবনে আকবর, লবণচরা থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, পরিদর্শক (তদন্ত) মোঃ আমিরুল ইসলাম-সহ ১৪ সদস্যকে পুরস্কৃত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম বিপিএম-সেবা, ডেপুটি কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম পিপিএম-সেবা, ডেপুটি কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলামসহ পুরস্কার প্রাপ্ত পুলিশ সদস্যবৃন্দ।

Share this post

PinIt
scroll to top