ফ‌রিদপু‌রে মানববন্ধন ক‌লেজছাত্র হত‌্যার প্রতিবা‌দে

manob.webp

দেশের তথ্য ডেস্ক ফ‌রিদপু‌র প্রতিনিধি :-  ক‌লেজছাত্র প্রান্ত মিত্র হত‌্যার প্রতিবা‌দে ফ‌রিদপু‌রে জেলা, শহর ও সদর উপজেলা শাখা পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে প্রতিবাদ সম‌া‌বেশ ও মানববন্ধন কর্মসূ‌চি পা‌লিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দি‌কে ফরিদপুর প্রেসক্লাবের সামনের মু‌জিব সড়‌কে এ কর্মসূ‌চির আ‌য়োজন করা হয়।

গত মঙ্গলবার রাতে বন্ধুর বোনকে রক্ত দিতে রাতে বাসা থেকে বের হয়ে নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হন রাজেন্দ্র কলেজের অনার্স (উ‌দ্ভিদ‌বিদ‌্যা বিভাগ) তৃতীয় বর্ষের ছাত্র প্রান্ত মিত্র (২৩) । তার বু‌কে ধারা‌লো অস্ত্রের কোপের চিহ্ন র‌য়ে‌ছে।

এই নির্মম হত‌্যাকা‌ণ্ডের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা ব‌লেন, মানবতাবাদী একজন ক‌লেজ ছাত্রকে নির্মমভাবে কু‌পি‌য়ে হত‌্যার ঘটনায় আমরা ক্ষুব্ধ। হঠাৎ করেই শান্ত ফরিদপুরে একের পর এক ঘটনার মধ্য দিয়ে অশান্ত পরিবেশ তৈরি করছে। এই কর্মকাণ্ডগুলোর সঙ্গে কারা সম্পৃক্ত সঠিক তদন্ত মাধ্যমে খুঁজে বের করতে হবে।

আমরা চাই ফরিদপুরবাসী যাতে শান্তিতে বসবাস করতে পারি।
এ দাবি জানি‌য়ে তারা অবিলম্বে মেধাবী ছাত্র প্রান্ত মিত্রের হত্যাকাণ্ডের দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দা‌বি জানান। আগামী ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার করতে না পারলে কঠোর কর্মসূ‌চি দেওয়া হ‌বে ব‌লেও তারা আল‌টি‌মেটাম দেন তারা।

এই কর্মসূচিতে অন‌্যদের ম‌ধ্যে বক্তব্য দেন জেলা, শহর ও সদর উপ‌জেলার নেতা ননী গোপাল রায়, তাপস সাহা, পৌর কাউ‌ন্সিলর বিধান সাহা, সুকেশ সাহা, সীতাংশু মিত্র কিঙ্কর, শংকর সাহা, বাবুরাম কর্মকার, ডা. প্রকাশ স্বরূপ অপু, শ্যামল কর্মকার, অশোক রাহুত বাপন, অজয় রায়, উৎপল দত্ত, অ্যাডভোকেট তুষার দত্ত, অমিত বিশ্বাস প্রমুখ।

Share this post

PinIt
scroll to top