কুমিল্লার তিতাসে বাকপ্রতিবন্ধী নারীকে গলাকেটে হত্যা

titas-gola-kata.webp

দেশের তথ্য ডেস্ক কুমিল্লা প্রতিনিধি :-  কুমিল্লার তিতাসে বাকপ্রতিবন্ধী এক নারীকে ছুরিকাঘাত ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার (২৪ জুলাই) ভোরে উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের শোলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাসিমা বেগম (৫২) শোলাকান্দি গ্রামের ঈদগাঁ সংলগ্ন বাড়ির আলী আজগরের স্ত্রী। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর ৫ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন নাসিমা। এক পর্যায়ে তিনি সেখান থেকে চিৎকার দিতে থাকেন। পরে স্বজনরা গিয়ে দেখেন তার গলাকাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরি মেরে রক্তাক্ত করা হয়েছে। দ্রুত তাকে উদ্ধার করে পাশের দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।

পরে ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
ওসি বলেন, নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক করতে আইনশৃঙ্খলাবাহিনী মাঠে তৎপর রয়েছে।

নিহতের স্বামী আলী আজগর বলেন, রাতে দুইজনে এক সঙ্গে ঘুমিয়ে ছিলাম। ভোরে কখন সে বাইরে গেছে আমি বলতে পারবো না। আমি ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

নিহতের ছেলে হাসান মিয়া বলেন, ভোর আনুমানিক সোয়া পাঁচটা বাজে। তখন আমি মায়ের চিৎকার শুনতে পেয়ে ঘর থেকে বের হয়ে দেখি- বাথরুমের পাশে মাটিতে পড়ে আছেন মা।

মায়ের গালকাটা, পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তখন আমি চিৎকার করলে প্রতিবেশীরা দৌঁড়ে এসে বাবাকে ঘুম থেকে ওঠায়। আমার মাকে যে বা যারা খুন করেছে- আমি তাদের ফাঁসি চাই।

Share this post

PinIt
scroll to top