হাতিরঝিলে ব্রিজ থেকে লাফ দিয়ে কিশোরীর আত্মহত্যার অভিযোগ

hatir.jpg

দেশের তথ্য ডেস্ক ঢাকা প্রতিনিধি :- রাজধানীর হাতিরঝিলে ব্রিজ থেকে লাফিয়ে পড়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ওই কিশোরী ঝিলের পানিতে লাফ দেন। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে তার লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরি সদস্যরা।

জানা গেছে, ওই কিশোরীর নাম রিয়া (১৪)। সে বনানীর বিদ্যানিকেতন স্কুলের ছাত্রী এবং এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে গত শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে রাগ করে চলে যান রিয়া। সারাদিন কোনো খোঁজ পাওয়া যায়নি তার।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার রাত ১০টার কিছু পরে হাতিরঝিলের পুলিশ প্লাজার পেছনের ব্রিজের ওপর থেকে লাফিয়ে পড়েন রিয়া। টের পেয়ে তাকে বাঁচাতে হাওয়াই মিঠাই বিক্রি করা এক হকার লাফ দেন। কিন্তু তিনি রিয়াকে খুঁজে পাননি। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় ওই হকারসহ দু’জনকে জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) সুজন গণমাধ্যমকে জানান, ‘হাতিরঝি দু’জন লাফ দেওয়ার খবর পেয়েছি। লাফ দেওয়া পুরুষকে জীবিত উদ্ধার করা হয়েছে। রাত সাড়ে ১২টার দিকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

Share this post

PinIt
scroll to top