ব্রাহ্মণবাড়িয়ার এবার পুলিশের ওপর হামলা, রাবার বুলেটে আসামি নিহত।

brammonbariya.webp

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এ সময় রাবার বুলেটের আঘাতে আইয়ুব নূর (৬০) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন নারী ও এক শিশু। হামলায় অন্তত ১০ পুলিশ সদস্য আহত হন।

বৃহস্পতিবার (২০ জুলাই) ভোরে উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুরে গাবুইন্নাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হামলার সময় গ্রেপ্তারি পরোয়ানা থাকা আইয়ুব নূরের ছেলে আরিফ নূরকে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া হয়।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহত আইয়ুব নূরের বিরুদ্ধে পাঁচটি মামলা আছে।
বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজু আহমেদ জানান, আইয়ুব নুরের পরিবারের সবাই মাদক কারবারি। তার ছেলে আরিফ নূর ও তোফাজ্জল নূরের বিরুদ্ধেও বেশ কয়েকটি মামলা আছে। গ্রেপ্তারি পরোয়ানা থাকা আরিফ নূরকে ধরতে আদমপুরের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় হাতকড়া পরানো অবস্থায় আরিফকে ছিনিয়ে নেন তার স্বজনসহ অন্যরা। এ সময় পুলিশের ওপর হামলা চালান তারা। আত্মরক্ষার্থে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। এতে আইয়ুব নূর, সালমা বেগম ও ইমন নামে তিনজন আহত হন। ঢাকায় নেওয়ার পথে আইয়ুব নূর মারা যান।

আহত পুলিশ সদস্যদের মধ্যে তুষার নামে একজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

Share this post

PinIt
scroll to top