রাজবাড়ীতে হামলায় আহত বিএনপি নেতা শঙ্কামুক্ত

Raz-Bari-ahoto.webp

দেশের তথ্য ডেস্ক রাজবাড়ী প্রতিনিধি :-  রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপির উভয় গ্রুপের অন্তত ১৫ নেতা-কর্মী আহত হন। মঙ্গলবার সকালে বিএনপির এক দফার দাবি পদযাত্রাকে কেন্দ্র করে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও হারুন-আসলাম-লিয়াকত গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত হন রাজবাড়ী সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. আবুল হোসেন গাজী। হামলায় আহত হওয়ার পর বিএনপির কার্যালয়ের পূর্ব পাশের একটি ড্রেনের পাশে মৃতপ্রায় অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পরে সাংবাদিকদের সহযোগিতায় কয়েকজন যুবক তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করেন। হামলায় আহত আবুল হোসেন গাজীর অবস্থা গুরুতর হলে রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে প্রেরণ করেন।
তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে সিটি স্ক্যান প্রতিবেদনে ধরা পড়ে। ফরিদপুরে তার অবস্থা অবনতি হয়। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আহত বিএনপি নেতা আবুল হোসেন গাজীর ভাগনে মিরাজ হোসেন গাজী।

বুধবার সকালে তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আবুল হোসেন গাজী আমার মামা। মামার মাথায় ভারী অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল। মঙ্গলবার রাতেই তার মাথায় অস্ত্রোপচার করা হয়। বুধবার সকালে তাকে কেবিনে দেওয়া হয়েছে। দীর্ঘদিন তার চিকিৎসা প্রয়োজন।

রাজবাড়ী জেলা বিএনিপর যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আসলাম মিয়া বলেন, আবুল হোসেন গাজীকে সবাই চেনে। সে প্রবীন বিএনপি নেতা। আমরা হামলার বিষয়ে বিএনপির কেন্দ্রীয় নেতাদের কাছে বলবো। কেন্দ্রীয় নেতৃবৃন্দ তার খোঁজ রাখছেন বলে জানান জেলা বিএনপির এই নেতা।

আহত হামালার ঘটনায় নিন্দা জানিয়েছেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।

Share this post

PinIt
scroll to top