স্ত্রীকে হত্যার পর পুতে রাখলেন স্বামী আড়াইহাজারে

Narayangonj-20230718061320.jpg

দেশের তথ্য ডেস্ক নারায়ণগঞ্জ প্রতিনিধি :-  নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারিবারিক কলহে স্ত্রীকে হত্যার পর বাড়ির পাশে পুতে রাখার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে।

সোমবার (১৭ জুলাই) রাত ১১ টায় হত্যাকান্ডের আনুমানিক ৬/৭ দিন পর উপজেলার বিশনন্দী ইউনিয়নের গাজীপুরা গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মানসুরা (২৮) উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের আবুল হোসেনের মেয়ে। অভিযুক্ত স্বামী আশরাফ (৩৫) উপজেলার বিশনন্দী ইউনিয়নের গাজীপুরা গ্রামের জুলহাসের ছেলে।

জানা যায়, তিন বছর আগে দুজনের বিয়ে হয়। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। পারিবারিক কলহের কারণে তাদের মাঝে ঝগড়া লেগেই থাকত। এই কারণেই তাকে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় পুলিশ আশরাফ ও তার মা সেলিনাকে আটক করেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক তৈয়ব জানান, এ ঘটনায় আশরাফ ও তার মা সেলিনাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পারিবারিক কলহের কারণে এই হত্যাকাণ্ড ঘটায় বলে জানা গেছে। লাশের গন্ধে স্থানীয়দের দেয়া সংবাদে পুলিশ লাশ উদ্ধার করে। হত্যাকান্ডটি ৬ থেকে ৭ দিন আগে সংঘটিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

Share this post

PinIt
scroll to top