খুলনার বটিয়াঘাটায় দুদক আইনজীবীর লাশ উদ্ধার ।

lash.jpg

দেশের তথ্য ডেস্ক ঢাকা প্রতিনিধি :- 

খুলনা জেলার বটিয়াঘাটার কাজিবাছা নদী সংলগ্ন হ্যাচারীর পুকুর থেকে আইনজীবী লুৎফুল কবির নওরোজ (৫৮)’র লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় কাজিবাছা নদীর তেঁতুলতলা রিয়া হ্যাচারীর পুকুর থেকে লাশটি উদ্ধার হয়। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি দুর্নীতি দমন কমিশন খুলনার রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) হিসেবে কর্মরত ছিলেন।
রূপসা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোঃ নুরুল ইসলাম জানান, হ্যাচারীর পুকুরটি কাজিবাছা নদীর সাথে সংযুক্ত। নদীর জোয়ারের পানি পুকুরটি যায়। নদী থেকে লাশটি ভাসতে ভাসতে পুকুরে যেতে পারে বলে তিনি ধারণা করছেন। লাশের পকেট থেকে মোবাইল ফোন ও আইডি উদ্ধার হয়েছে। গত দুই/তিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

দুদক খুলনার বিভাগীয় স্পেশাল পিপি খন্দকার মুজিবুর রহমান জানান, তার সহকর্মী আইনজীবী লুৎফুল কবির নওরোজ গত বৃহস্পতিবার আদালতে আসেননি, তার ফোনও বন্ধ ছিল। ফলে তারা কোন খোঁজ নিতে পারেননি। রবিবারও তিনি আদালতে আসেননি, সন্ধ্যায় তার লাশ উদ্ধারের খবর পাওয়া যায়। তবে তার মৃত্যুর প্রাথমিক কোনো কারণ তিনি বলতে পারেননি।

পুলিশের সূত্রে জানা গেছে, লাশের পকেট থেকে মোবাইল ফোন ও পরিচয়পত্র উদ্ধার হয়েছে। গত দুই/তিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। তাঁর গ্রামের বাড়ি রূপসা উপজেলার আদুলের মোড় এলাকায়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে ছিল।

Share this post

PinIt
scroll to top