খুলনায় তার“ণ্যের সমাবেশে মঞ্জু অনুসারীদের বড় শোডাউনের পরিকল্পনা ।

দেশের তথ্য ডেস্ক খুলনা প্রতিনিধি :- তার“ণ্যের সমাবেশেও সাবেক সংসদ সদস্য নজর“ল ইসলাম মঞ্জুর নেতৃত্বে বড় শোডাউনের মাধ্যমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের পরিকল্পনা রয়েছে তার অনুসারীদের। গেল কয়েকদিন লিফলেট বিতরণ, প্র¯‘তি সভা ও ঘরোয়া প্র¯‘তির মাধ্যমে অনুসারীদের সংগঠিত করা হয়েছে বলে সূত্রে জানা গেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার মধ্যে সঙ্গীতা সিনেমা হলের মোড়ে জমায়েতের পর মিছিল সহকারে সমাবেশ¯’লে আসবে তারা। গেল বছরের ২২ অক্টোবর খুলনা বিভাগীয় গণসমাবেশেও অনুসারীদের নিয়ে অংশ নিয়েছিলেন নগর বিএনপি’র সাবেক সভাপতি নজর“ল ইসলাম মঞ্জু। সাবেক নেতারা দলের কর্মসূচিতে ফেরায় কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরেছে।
সূত্রমতে, ২০২১ সালের ৯ ডিসেম্বর খুলনা মহানগর বিএনপি’র ৩ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা হলে বাদ পড়েন মঞ্জু ও তাঁর অনুসারীরা। দলের এই সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। এর পরিপ্রেক্ষিতে ওই বছরের ২৫ ডিসেম্বর তাঁকে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়। নজর“ল ইসলাম মঞ্জুকে অব্যাহতির সিদ্ধান্তের প্রতিবাদে খুলনা মহানগর বিএনপি’র সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক, ৫ থানার সভাপতি-সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড কমিটির পাঁচ শতাধিক নেতা পদত্যাগ করেন।

গত ১৪ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেকে বিএনপি কর্মী পরিচয় দিয়ে নজর“ল ইসলাম মঞ্জু লিখেছেন খোলা চিঠি। যার সারসংক্ষেপ হলো- বিএনপি’র পদহীন, পদবঞ্চিত ও পদত্যাগী নেতা-কর্মীদের রাগ-অভিমান ভুলে সকলকে তার“ণ্যের সমাবেশে আসার আহ্বান জানিয়েছেন। বেলা ১১টার মধ্যে সঙ্গীতা সিনেমা হলের সামনে উপ¯ি’ত হয়ে তার“ণ্যের সমাবেশ সফল করার আহ্বান জানান তিনি। একই সাথে খুলনার তর“ণ সমাজকে তার“ণ্যের সমাবেশে আসার আমন্ত্রণ জানান তিনি।

Share this post

PinIt
scroll to top