পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের প্রাণহানি মাদারীপুরে

মাদারীপুরের ডাসারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রবিবার (১৬ জুলাই) ভোরে ও সকাল ৬টায় উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মেলকাই ও পাথুরিয়ার পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের গৌরনদী উপজেলার বৌঙ্কড়া এলাকার মকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩১)ও কুমিল্লার চান্দিনা উপজেলার বড়কুড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ভোর সাড়ে ৪টার দিকে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন মো. মেহেদী হাসান। তার মোটরসাইকেলটি মেলকাই এলাকায় আসার পরে বিপরীতমুখী এক বাস তাকে ধাক্কা দেয়। এসময় তিনি সড়কে ছিটকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এই দুর্ঘটনার কিছুক্ষণ পরেই সকাল ৬টার দিকে একই মহাসড়কের মেলকাইয়ের পাশ্ববর্তী পাথুরিয়ারপাড় এলাকায় অপর আরেকটি বাসের ধাক্কায় ঢাকামুখী মোটরসাইকেলের চালক হাফিজুর রহমান নিহত হন। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে মাদারীপুর মস্তোফাপুর হাইওয়ে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুইটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, আলাদা দুইটি বাসের চাপায় দুই মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় পরের ঘাতক বাস দুইটি পালিয়ে যায়। বাস ও চালককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Share this post

PinIt
scroll to top