পুলিশের ধাওয়ায় কৃষকের মৃত্যু, ৪ পুলিশ ক্লোজড

police-14072023-01.jpg

দেশের তথ্য ডেস্ক:- বরিশালের আগৈলঝাড়ায় গৌরনদী মডেল থানা পুলিশের ধাওয়ায় কৃষকের মৃত্যুর ঘটনায় চার পুলিশ সদস্যকে পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।
শুক্রবার দুপুরে এই তথ্য জানিয়েছেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন-গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক সিকদার, কনেস্টবল ইসমাইল হোসেন, তরিকুল ইসলাম ও পিক-আপ চালক জিহাদ হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী জানান, ঘটনার পরপরই তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির আহবায়ক করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহানকে। এই কমিটি তাদের কার্যক্রম ইতিমধ্যে শুরু করেছে।

উলে­খ্য, মঙ্গলবার (১১ জুলাই) গৌরনদী উপজেলা ও আগৈলঝাড়া উপজেলার মিলনস্থল ভালুকশী গ্রামের একটি পরিত্যক্ত পুকুরপাড়ে বসে তাস খেলছিলেন কিছু ব্যক্তি। তাদের ঘিরে খেলা দেখছিলেন রফিকসহ স্থানীয় অনেকে। এ সময় গৌরনদী থানা পুলিশের একটি টহল দল গাড়ি নিয়ে যাচ্ছিল। জুয়ার আড্ডা ভেবে এসআই আব্দুল হক সিকদার ও দুই পুলিশ সদস্য ওই যুবকদের ধাওয়া দেন বলে দাবি স্থানীয়দের। তখন গৌরনদী থানা পুলিশের ধাওয়ায় দৌঁড়ে পালানোর সময় রফিক হাওলাদার (৪৫) নামে এক কৃষক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। নিহত রফিক আগৈলঝাড়া উপজেলার ভালুকশী গ্রামের বাসিন্দা

Share this post

PinIt
scroll to top