হাউসফুল ঈদ সিনেমা

Untitled-1-20230702135234.jpg

এবারের ঈদুল আজহায় ১৭১টি প্রেক্ষাগৃহে চলছে পাঁচটি চলচ্চিত্র।  চলচ্চিত্রগুলো দেখতে দর্শকের ভিড় লক্ষ করা গেছে। কয়েকটি সিনেমার বেশির ভাগ শো হাউসফুল যাচ্ছে বলে জানিয়েছেন প্রেক্ষাগৃহ–সংশ্লিষ্ট ব্যক্তিরা। এসবের দিক থেকে গত ঈদের মত এই ঈদেও রাজত্ব শাকিব খানের।
১০৭টি প্রেক্ষাগৃহে শাকিবের ‘প্রিয়তমা’র প্রতিদিন ৪৫০টির বেশি প্রদর্শনী চলছে। ছবিটির পরিচালক হিমেল আশরাফ জানিয়েছেন,ঈদের পর  ছবিটির ৩৫০টি প্রদর্শনীই হাউসফুল গেছে।‘প্রিয়তমা’য় কেবল নায়কোচিতভাবে শাকিবকে হাজির করা হয়নি, বরং অন্য চরিত্রগুলোকেও পর্যাপ্ত জায়গা দেওয়া হয়েছে। গল্প, ঢাকার বাইরে বিভিন্ন রিয়েল লোকেশনে শুটিং আর শাকিব খানের পারফরম্যান্স মিলিয়ে বেশির ভাগ দর্শকই ছবিটি দেখে সন্তুষ্ট। অনেক দর্শকই ছবিটির গানের প্রশংসা করেছেন।
ঢাকার মাল্টিপ্লেক্সগুলোতে ছবিটির বেশির ভাগ শো হাউসফুল গেছে। একক হলে ছবিটি আধিপত্য দেখা গেছে।
ঢাকার ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহের স্বত্বাধিকারী ইফতেখার উদ্দিন নওশাদ বললেন, ‘শাকিব তো আবার দেখিয়ে দিল। তার ছবির সেল তো বাড়ছে আর বাড়ছে। অবিশ্বাস্য। ডিসি ও নরমাল সব আসন গতকাল সন্ধ্যায় পূর্ণ ছিল। অধিকাংশ হল মালিকরাই বলছে গত ঈদের মতই শাকিব একাই সিনেমা হলগুলোতে রাজত্ব করছে।

অন্যদিকে ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় আফরান নিশো ও তমা মির্জা অভিনীত ‘সুড়ঙ্গ’। এই ঈদে শোর সংখ্যার দিক দিয়ে স্টার সিনেপ্লেক্সে রেকর্ড গড়েছে ছবিটি। শাকিবের পরই আফরান নিশোর এই সিনেমাটিতেও দর্শক টানতে সক্ষম হয়েছে।
পরিচালক রায়হান রাফী বলেন, ‘এর আগে পরাণ ও হাওয়া ছবি দুটিতে প্রতিদিন এখানে সর্বোচ্চ ২৩টি শো চলেছে

Share this post

PinIt
scroll to top